Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
পুলিশের মামলা থেকে যে কারণে বাদ স্পর্শিয়ার নাম – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

পুলিশের মামলা থেকে যে কারণে বাদ স্পর্শিয়ার নাম

ডেস্ক নিউজঃ ‘নবাব এলএলবি’ ছবিতে পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়ের করা মামলার এজাহার থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেত্রী স্পর্শিয়ার নাম। পুলিশের সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের উপ-কমিশনার শরিফুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তার ভাষ্য, ছবিতে অভিনেত্রী স্পর্শিয়া একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন। এখানে পুলিশকে হেয় করার ক্ষেত্রে তার ভূমিকা নেই। পরিচালকই মূলত এর জন্য দায়ী। পরে ঊর্ধ্বতন কর্মকর্তা ও অপরাধের দায়ভার বিশ্লেষণ করে এজাহার থেকে এই অভিনেত্রীর নাম বাদ দেওয়া হয়।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্পর্শিয়া। তিনি বলেন, এই মামলায় তাকে আসামি করা হয়েছে কি-না সেটা জানা নেই। তবে এজাহার থেকে নাম বাদ দেওয়ায় আমি কৃতজ্ঞ। উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি দেওয়া হয় ‘নবাব এলএলবি’ সিনেমাটি। সিনেমার একটি দৃশ্য পুলিশকে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে বলে অভিযোগ ওঠে।

দৃশ্যে দেখানো হয়, ধর্ষণের শিকার এক নারী মামলা করার জন্য থানায় যান। সেখানে পুলিশের এক এসআই (অভিনয় করেছেন শাহীন মৃধা) ওই নারীকে ধর্ষণ বিষয়ে বিভিন্ন প্রশ্ন করেন, যা নিয়ে আপত্তি জানায় পুলিশ।

পরে ‘নবাব এলএলবি’ সিনেমার দৃশ্যে পুলিশকে হেয় করার অভিযোগে পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তার ছবির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে আদালতের নির্দেশে কারাগারে পাঠিযেছে পুলিশ।

সিএনবাংলা/ এম

Sharing is caring!

 

 

shares