Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
সুযোগ পেয়ে বিসিবির প্রতি কৃতজ্ঞ তাসকিন – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

সুযোগ পেয়ে বিসিবির প্রতি কৃতজ্ঞ তাসকিন

সি.এন. বাংলা ডেস্কঃ করোনা প্রভাবে প্রায় ৫ মাস মিরপুরে নিজের প্রিয় আঙিনায় পা ফেলেননি তাসকিন আহমদ। তবে অনুমতি পেয়ে এখন দারুণ উচ্ছ্বসিত তিনি।

ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের অনুমতি মিলেছে ‘হোম অব ক্রিকেট’ গ্রাউন্ড খ্যাত মিরপুরে। তবে অনুশীলনে বেধে দেওয়া হয়েছে বেশ কিছু নিয়ম। ব্যক্তিগতভাবে একজন একজন করে মোট ৬ জন ক্রিকেটার মিরপুরে রানিং, জিম ও স্কিল নিয়ে কাজ করার সুযোগ পাচ্ছেন। দেশের চারটি ভেন্যুতে সব মিলিয়ে সংখ্যাটা ১২ জনের। আজ (২৩ জুলাই) প্রথমবার সুযোগ হয় পেসার তাসকিনের। মাঠে ফিরতে পেরে তাসকিনের সবসময়ের হাসিমুখটা যেন আরও চওড়া হয়ে গেল।

মিরপুরে রানিং শেষে এক ভিডিও বার্তায় তাসকিন বলেন, ‘আলহামদুলিল্লাহ অনেক ভালো লাগছে কারণ এতদিন পরে মিরপুর স্টেডিয়ামে ঢুকতে পারা। রানিং করেছি ভালো লাগতেছে কিন্তু তার চেয়েও বেশি ভালো লাগতেছে স্টেডিয়ামে ঢুকতে পেরেছি। ড্রেসিং রুমে এতদিন পর ঢোকা, আসলেই অন্যরকম ভালো লাগা কাজ করছে। বাসা থেকে যতটুকু পেরেছি ট্রেনিং করেছি কিন্তু মিরপুর স্টেডিয়ামে আসার সুযোগ হয়নি। আজকে যখন প্রায় ৫ মাস পর মিরপুর স্টেডিয়ামে ঢুকলাম একটা স্বস্তি লাগছে।

Sharing is caring!

 

 

shares