দীপিকার পারিশ্রমিক শুনলে চমকে যাবেন

সি এন বাংলা ডেস্কঃ  গেল কয়েক সপ্তাহ ধরে বলিউডের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছিলো, ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। এ নিয়ে সিনেমাপাড়ায় রীতিমতো জল্পনা শুরু হয়েছিলো। অবশেষে সেই জল্পনা বাস্তব হয়েছে বটে। কিন্তু এই সিনেমাতে অভিনয়ের জন্য আকাশছোঁয়া দর হাকিয়েছেন নায়িকা। যা শুনলে অনেকেরই চোখ কপালে উঠতে বাধ্য!

প্রভাসের ২১ তম সিনেমার অংশ হতে যাচ্ছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। এর জন্য সিনেমাটির প্রযোজনা সংস্থা বিজয়ন্তি ফিল্মসের কাছ থেকে ২২ কোটা টাকা পারিশ্রমিক দাবি করেছেন নায়িকা। যদি তার পারিশ্রমিকের বিষয়টি সত্যি হয়, তাহলে নতুন রেকর্ড হতে যাচ্ছে। অন্যদিকে এতে অভিনয়ের জন্য ৫৬ কোটি টাকা পারিশ্রমিক নিবেন প্রভাস।

জানা গেছে, দীপিকা যে পারিশ্রমিক দাবি করেছেন, সেই পারিশ্রমিক বলিউডের একজন প্রতিষ্ঠিত নায়কও পান না। কিন্তু নায়িকার কথায়, বর্তমানে ইন্ডাস্ট্রিতে তিনি যে অবস্থানে রয়েছেন, সেখানে তাকে পেশাগত দিক থেকে মূল্যায়ন করা হবে, লিঙ্গভেদে নয়।

তবে শুরুর দিকে নাগ আশ্বিনের সিনেমাতে অভিনয় করতে রাজি ছিলেন না দীপিকা। কেননা চিত্রনাট্য পড়ে তার মনে হয়েছিল, সিনেমাতে তার চরিত্রটি গুরুত্বপূর্ণ নয়। এদিকে নির্মাতারা তাকে ছাড়া অন্যকাউকে নিতে চান না। সব মিলিয়ে চিত্রনাট্যে কিছুটা পরিবর্তন আনা হচ্ছে।

প্রসঙ্গত, দীপিকা পাড়ুকোন শকুন বাত্রার পরের সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এছাড়া কবির খানের পরিচালনায় কপিল দেবের বায়োপিক ‘৮৩’তে তার স্ত্রী রোমির ভূমিকায় অভিনয় করেছেন। এতে কপিলের চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। সিনেমাটি মুক্তি অপেক্ষা রয়েছে।

সিএনবাংলা / মান্না

Sharing is caring!

 

 

shares