Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
চট্টগ্রামে ১০ ধর্ষণ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহিত – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

চট্টগ্রামে ১০ ধর্ষণ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহিত

সিএনবাংলা ডেস্ক:: চট্টগ্রামের বায়েজীদে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধ ’ ১০টি ধর্ষণসহ অস্ত্র ও ডাকাতির ১৪ মামলার আসামি বেলাল দফাদার নিহত হয়েছে।

বুধবার দিবাগত রাত একটার দিকে বায়েজীদের শান্তিনগর আবাসিক এলাকায় এ বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

বন্দুকযুদ্ধে নিহত বেলালের বাড়ি পটুয়াখালী জেলায়। বিভিন্ন মামলায় জেল খেটে কয়েকদিন আগে জামিনে মুক্তি পায় বেলাল। নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সেখানেই তার ময়নাতদন্ত সম্পন্ন করা হবে
পুলিশ জানায়, রাত একটার দিকে বেলালকে গ্রেফতারের জন্য ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। কিন্তু, পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় বেলাল। এ সময় পুলিশ পাল্টা গুলি করলে ঘটনাস্থলেই বেলালের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ একটি অস্ত্র এবং ইয়াবা উদ্ধার করেছে।

এ বিষয়ে গণমাধ্যমকে বায়েজীদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার বলেন, ‘শান্তিনগরের পেছনের যে বড় পাহাড়ি এলাকা রয়েছে সেখানেই পুলিশের সাথে বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল থেকে বেলাল দফাদারের লাশের পাশে অস্ত্র এবং ইয়াবা পড়ে থাকতে দেখা যায়।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares