Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
জৈন্তাপুরে বন্যার্ত মানুষের পাশে সাংবাদিক গোলজার আহমদ হেলাল – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

জৈন্তাপুরে বন্যার্ত মানুষের পাশে সাংবাদিক গোলজার আহমদ হেলাল

নিজস্ব প্রতিনিধিঃ সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি ও বৃহত্তর জৈন্তিয়া কল্যাণ পরিষদের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক গোলজার আহমদ হেলাল বানভাসী অসহায় জনগণকে সহায়তা করতে দল, মত, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। এবারের বন্যা ভয়াবহ।মুষলধারে প্রবল বৃষ্টি, অতি বৃষ্টি আর পাহাড়ি ঢলে হু হু করে বাড়ছে পানি। পানিবন্দী অসংখ্য মানুষ। তিনি বলেন বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের চাল নেই, ডাল নেই, মাথা গোঁজার জায়গাটুকু নেই। তাই স্মরণকালের এই সর্বনাশা বন্যা কবলিত জনগণের সাহায্যে সরকার ও বিত্তশালীদের এগিয়ে আসতে হবে।

গোলজার আহমদ হেলাল আজ বুধবার বিকেলে বন্যা কবলিত জৈন্তাপুর উপজেলার বিভিন্ন গ্রামের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন। এ সময় তিনি তাদের খোঁজ খবরও নেন। বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলার স্টুডেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক আব্দুল খালিক, সহকারী পরিচালক মহসিন আলমাস,মাদ্রাসা শিক্ষক ইমরান আহমেদ, স্টুডেন্ট ডেভেলপমেন্ট এসোসিয়েশনের প্রচার সম্পাদক আসহাব উদ্দিন প্রমুখ।

Sharing is caring!

 

 

shares