করোনাক্রান্ত ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ

সিএনবাংলা ডেস্ক:: বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের শরীরে নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) ধরা পড়েছে। বর্তমানে ঢাকার নিজ বাসায় তার চিকিৎসা চলছে।

গতকাল ১৯ জুলাই, রবিবার রাতে এ সংবাদের বিষয়টি গণমাধ্যমে জানান ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক মুরাদ হায়দার টিপু।

তিনি জানান, গত ১৮ জুলাই সাইফুর রহমান সোহাগের শরীরে করোনাভাইরাস শনাক্ত হলেও সেটি জানাজানি হয় পরদিন। বর্তমানে ঢাকার নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন সাবেক এই ছাত্রনেতা।

এ বিষয়টি নিশ্চিত করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন তার ফেসবুক আইডিতে দেয়া স্ট্যাটাসে লিখেন, সাইফুর রহমান সোহাগ, সাবেক সফল সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, করোনায় আক্রান্ত। পুরো রমজান মাসজুড়ে অসহায় অসচ্ছল কর্মহীন মানুষের মাঝে ইফতার বিতরণ, নিজের এলাকা ও বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ এবং সামাজিক কার্যক্রমে মানুষের পাশে দাঁড়িয়ে আজ নিজেই অসুস্থ। তাঁর দ্রুত সুস্থতা কামনা করি ।

জানা গেছে, করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছেন সোহাগের স্ত্রী ছাত্রলীগের আলোচিত সাবেক নেত্রী ইফফাত রহমান ইশাও। তবে তার নমুনার ফলাফল এখনো জানা যায়নি।

সিএনবাংলা/একেজে

Sharing is caring!

 

 

shares