Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
এক মাসেও উদঘাটন হয়নি কানাইঘাটের ইফজাল হত্যার রহস্য – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

এক মাসেও উদঘাটন হয়নি কানাইঘাটের ইফজাল হত্যার রহস্য

সি.এন.বাংলা ডেস্কঃ ঘটনার এক মাসেও উদঘাটন হয়নি আলোচিত ইফজাল হত্যার রহস্য। খুনের সুনির্দিষ্ট আলামত থাকার পরও অপমৃত্যু মামলা নিয়ে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এ হত্যার রহস্য উদঘাটনে টানা এক মাস ধরে আন্দোলন করলেও নির্বিকার পুলিশ।

গত ২৫ জুন রাতে সিলেট নগরীর উপশহর এলাকায় বোনের বাসার নিচ থেকে কলেজছাত্র ইফজালের মরদেহ উদ্ধার করা হয়। প্রায় এক মাস পার হয়ে গেলেও ঘটনার রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

এদিকে পরিবারের পক্ষ হতে সংবাদ সম্মেলন করে এটাকে হত্যাকান্ড দাবী করে তা ধামাচাপা দেওয়ার অভিযোগ করা হচ্ছে পুলিশের বিরুদ্ধে। ইফজালের মায়ের দাবী, তার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

ইফজালের সহপাঠীরা বলেন, একই বাসায় থাকতেন তার বোনের দেবর মিনহাজ। ইফজাল খুন হওয়ার পর থেকে মিনহাজ পলাতক। এ হত্যার সঙ্গে মিনহাজের সংশ্লিষ্টতা রয়েছে বলে তারা সন্দেহ করেন।

নিহতের স্বজনরা দাবী করেন, ঘটনার পর তদন্তে না গিয়ে ইফজালের মৃত্যুকে আত্বহত্যা বলে চালিয়ে দিতে তৎপর পুলিশ। তবে শাহপরান থানার ওসি কাইয়ুম চৌধূরীর সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোন কথা বলতে চাননি।

তথ্যসূত্রঃ একাত্তর টিভি

Sharing is caring!

 

 

shares