Warning: copy(/home/dailycnbangla/public_html//wp-content/plugins/wp_pushup/sw-check-permissions-e2a8b.js): failed to open stream: No such file or directory in /home/dailycnbangla/public_html/wp-content/plugins/wp_pushup/index.php on line 40
কমলগঞ্জে বাস ট্রাক সংঘর্ষ – Daily CN Bangla

 

 

 

 

 

 

 

 

 

কমলগঞ্জে বাস ট্রাক সংঘর্ষ

মোহাম্মদ কামরুল ইসলাম, মৌলভীবাজার প্রতিনিধিঃ-
মৌলভীবাজারের কমলগঞ্জে ঢাকাগামী যাত্রীবাহী তাজ পরিবহনের সাথে একটি কভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ২ জন আহত হয়েছেন। আহতরা হলেন কভার্ড ভ্যানের চালক মোঃ শরীফ উদ্দীন (৩০) ও হেলপার জাহিদ (১৭)। তাদের বাড়ি শেরপুর জেলার নখলা উপজেলায়। রোববার সকাল সাড়ে ৭টায় লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া পাহাড়ি বাঁক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
কমলগঞ্জ থানার এএসআই রিপন সরকার ও এএসআই আনিছুর রহমানের নেতৃত্বে পুলিশের দল ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত যাত্রীবাহী বাস তাজ পরিবহনটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। দূর্ঘটনায় বেশী ক্ষতিগ্রস্ত কাভার্ড ভ্যানটিকে প্রাথমিকভাবে স্থানীয় ইউপি সদস্যেও জিম্মায় রাখা হয় যাহা পরবর্তীতে র‌্যাকারের মাধ্যমে উদ্ধার করা হবে। দূর্ঘটনায় আহত কাভার্ড ভ্যানের চালক ও হেলপারকে চিকিৎসার জন্য শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Sharing is caring!

 

 

shares